• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চার ক্রিকেটার হয়ে গেলেন দুই! 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১, ০৪:৩২ পিএম
চার ক্রিকেটার হয়ে গেলেন দুই! 

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচ সহজেই জিতে নিয়েছে ভারত। ম্যাচ শেষে এক অভূতপূর্ব কাজ ঘটিয়েছে দুই দেশের ক্রিকেটারররা। আসলে সব ক্রিকেটার না, কান্ডটি ঘটিয়েছেন নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার আর ভারতের দুই ক্রিকেটার। খেলা শেষে চারজন দাঁড়িয়ে ছবি তুলেছেন। কিন্তু ছবির নাম মিল𒅌ালে হয়ে যাচ্ছে দুই ভারতীয় ক্রিকেটারের নাম। সমর্থকদের এমন অনবদ্য উপহার দিয়েছে বিসিসিই। এমনকি আইসিসিও সামাজিক যোগাযোগ মাধ্যেম পোস্ট করে এই ছবিটি।

ছবিতে দেখা যায় অক্ষর প্যাটেলের জার্সির পিছন দিকে লেখা রয়েছে তার নামের প্রথম অংশ। অন্যদ♏িকে কিউয়ি স্পিনার🍌 এজাজ প্যাটেলের জার্সির পিছনে লেখা তার নামের শেষের অংশ। ফলে দুই জনের নাম মিলে হয়ে যাচ্ছে অক্ষর প্যাটেল, যা ভারতীয় স্পিনারের নাম। 

ঠিক একই রকমভাবে রাচিন রবীন্দ্রের জার্সিতে লেখা রয়েছে শুধুমাত্র 'রবীন্দ্র'। আর রবীন্দ্র জাদেজার জার্সির পিছনে লেখা কেবল 'জাদেজা'। ফলে দুই জনের নাম মিলে হয়ে রবীন্দ্র জাদেজা। 

                                             একই ফ্রেমে চার ক্রিকেটার 

এই ম্যাচে ঘটেছে আরও একটি দারুণ মুহূর্ত যার সাক্ষী হয়েছে ক্রিকেটবিশ্ব। মুম্বাই টেস্টের প্রথম ইনিংসে এজাজ প্যাটেলের বলে আউট হন অক্ষর প্যাটেল। ঠিক তখনই স্কোর বোর্ডে লেখা ওঠে 'এ প্যাটেল এলবিডব্লিউ এ প্যাটেল।' অর্থাৎ, বোলার ও ব্যাটারের নাম ছিল একই।

Link copied!